Notice:
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম... টিমি থিম, নিউজ পেপার থিম, ই-কমার্স থিম, কর্পোরেট থিম, স্কুল কলেজের থিমস কিনতে ভিজিট করুন www.themeneed.com
চট্টগ্রাম রেলষ্টেশনে হাতে-নাতে ধৃত মাদক ব্যবসায়ী

চট্টগ্রাম রেলষ্টেশনে হাতে-নাতে ধৃত মাদক ব্যবসায়ী

হাতে-নাতে ধরা হয় এক গাঁজা ব্যবসায়ীকে। গতকাল চট্টগ্রাম রেলষ্টেশন শাখা ‘শেখ রাসেল স্মৃতি সংসদ’ সংগঠনের কর্মীবৃন্দ কৌশলে তাকে ধরে ফেলে।  পরে তাকে পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়।

ধৃত গাঁজা বিক্রেতা হৃদয়, একজন রিক্সাচালক। সংগঠনের কর্মীদের ভাষ্য মতে, সে প্রতিদিন ওপেনলি গাঁজা বিক্রি করে। শুধু গাঁজা নয়, এর পাশাপাশি তারা হিরোইন, ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য বহন করে। তাকে কয়েকবার সেখান থেকে চলে যাওয়ার জন্য বলা হলেও তা সে আমূলে নেয়নি। তার জন্য পুলিশ এসে মাদকসেবন সন্দেহে সংগঠনের কর্মীদেরকে ধাওয়া করে। কিছুদিন আগেও তাদের এক কর্মীকে পুলিশ ধরে নিয়ে তিন হাজার টাকা খেয়ে দিয়েছে বলে জানান সংগঠনের ১৯ বছর বয়সী এক তরুণ।

ধৃত গাঁজা বিক্রেতা শুরুর দিকে মাদক ব্যবসায়ী হিসেবে অস্বীকার করলেও পরে নিজেকে সে গাঁজা সেবনকারী হিসেবে জাহির করে।

ষ্টেশনে টহলরত কোতোয়ালী থানার এস আই লিয়াকত তাকে হস্তবন্দী করে থানায় নিয়ে যায়।

চট্টগ্রাম ষ্টেশন শাখার ‘ শেখ রাসেল স্মৃতি সংসদ’ সংগঠনের সভাপতি ও ‘বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ’ এর সেক্রেটারী কামাল পারভেজ (বাদল ) সংবাদ জগতকে জানান, তার সংগঠনের কর্মীবৃন্দ গাঁজা বিক্রেতাদের ধরার জন্য কৌশল প্রয়োগ করছে। সর্বোপরি, চট্টগ্রাম রেলষ্টেশনকে মাদকমুক্ত রাখার জন্য তিনি পুলিশের সহযোগিতায় সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছেন।

Share this post on your social media

Comments are closed.

All rights reserved © Use of website without any written permission  illegal

Design & Development BY : ThemeNeed.com