Notice:
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম... টিমি থিম, নিউজ পেপার থিম, ই-কমার্স থিম, কর্পোরেট থিম, স্কুল কলেজের থিমস কিনতে ভিজিট করুন www.themeneed.com
ফেইসবুক লাইভে সাকিবকে হুমকিদাতা সুনামগঞ্জে আটক

ফেইসবুক লাইভে সাকিবকে হুমকিদাতা সুনামগঞ্জে আটক

২৫ বছর বয়সী মহসীনের বাড়ি সিলেট সদর উপজেলার টুকেরবাজার শাহপুর তালুকদারপাড়ায়। তার বাবার নাম আজাদ বক্স তালুকদার।

আইনশৃঙ্খলা বাহিনী তাকে ধরতে অভিযান শুরু করার পর তিনি সুনামগঞ্জে গিয়ে আত্মগোপনে ছিলেন বলে র‌্যাব-৯ সুনামগঞ্জ সিপিসি ৩ এর অধিনায়ক লেফটেনান্ট কমান্ডার ফয়সল আহমদ জানান।

তিনি বলেন, মঙ্গলবার সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের রণসী গ্রাম থেকে মহসীনকে তারা আটক করেন।

“সেখানে সে এক আত্মীর বাড়িতে লুকিয়ে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তাকে এখন সিলেটে নিয়ে যাওয়া হচ্ছে।”

কলকাতায় গিয়ে কালীপূজার অনুষ্ঠানে যাওয়ায় সাকিবকে হত্যার হুমকি দিয়েছিলেন মহসীন তালুকদার।

রোববার মধ্যরাতে তিনি ফেইসবুক লাইভে এসে সাকিবকে অকথ্য ভাষায় গালাগাল করেন এবং তলোয়ারের মত দেখতে একটি ধারালো অস্ত্র উঁচিয়ে তাকে কেটে টুকরো টুকরো করার হুমকি দেন।

পরে সোমবার ভোরে আবারও লাইভে এসে তিনি আগের ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন এবং সাকিবকে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।

বিষয়টি নিয়ে আলোচনা শুরু হলে মহসীনকে গ্রেপ্তার করতে মাঠে নামে আইনশৃঙ্খলা বাহিনী । সোমবার মধ্যরাতে তালুকদারপাড়ায় তার বাড়িতে যান র‌্যাব ও পুলিশ সদস্যরা। সেখানে তার পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার এবিএম আশরাফ উল্লাহ জানান, জালালাবাদ থানার এসআই মাহবুব মুর্শেদ সোমবার রাতে মহসীনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেছেন।

Share this post on your social media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

All rights reserved © Use of website without any written permission  illegal

Design & Development BY : ThemeNeed.com